দেশবিরোধী অপশক্তি পাঠ্যবই নিয়ে গুজব ছড়াচ্ছে -------- ডাঃ দীপুমনি


মোঃ মোতাহের হোসেন,চাঁদপুর # 

শিক্ষামন্ত্রী ডাঃ দীপুমনি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে।দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করছে।কিন্তু দেশের এই স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করতে স্বাধীনতা বিরোধী অপশক্তি বহুমুখী ষড়যন্ত্র করে যাচ্ছে।তারই অংশ হিসেবে ভারতের পশ্চিমবঙ্গের কিছু বইয়ের ছবি ফেইসবুকে ছড়িয়ে দিয়ে গুজব ছড়াচ্ছে।

১১ জুলাই বিকেলে চাঁদপুর জেলার হাইমচর উপজেলা পরিষদের  সাবেক চেয়ারম্যান প্রয়াত চুন্নু সরকারের স্মরনে শোকসভায়  শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এসব কথা বলেন।

এসময় তিনি চুন্নু মিয়া সরকারের রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে বলেন, চুন্নু মিয়া সরকার অত্যন্ত ভালো মানুষ ছিলেন। এই অঞ্চলের মানুষের অধিকার রক্ষায় তিনি আমৃত্যু সংগ্রাম করে গেছেন। তিনি দলের প্রতি নিবেদিত প্রাণ ছিলেন। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। তার পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করছি।

উপজেলা আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তাফিজ চোকদার এর পরিচালনায় অনুষ্ঠিত শোক সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ডা.জে.আর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এড.মজিবুর রহমান ভূইয়া, হাইমচর উপজেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া, হাইমচর প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম, সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ এর নেতৃবৃন্দ। 

শোক সভা শেষে শিক্ষা মন্ত্রী ডা দীপু মনি এমপি কায়কোবাদ চুন্নু মিয়া সরকার এর পরিবার এর সদস্যদের সাথে সৌজন্য স্বাক্ষাৎ করেন।

Post a Comment (0)
Previous Post Next Post