শরীয়তপুরে অহিদ খানের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার# 



শরীয়তপুর জেলার চিকন্দী ইউনিয়নের অহিদ খানকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের  দাবিতে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করেছে এলাকাবাসি।

২১আগষ্ট রবিবার সকাল ১০টার দিকে  মানববন্ধন শেষে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করা হয়। 


উল্লেখ্য,  শরীয়তপুর সদর উপজেলার চিকন্দী ইউনিয়নে ৯ আগষ্ট মঙ্গলবার আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে অহিদ খান (৩০) নামে একজন নিহত হয়েছে। সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছে। এসময় ২জনকে আটক করেছে পুলিশ। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 স্থানীয়সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবৎ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চিকন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যুবলীগের সভাপতি অ্যাডভোকেট আক্তারউজ্জামান খান এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফরহান হোসেন খানের সঙ্গে সাবেক যুবলীগ নেতা মুদাচ্ছের খানের সাথে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে চিকন্দী আবুরা ব্রিজ এলাকায়  দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে এতে মুদাচ্ছের খানের ছোট ভাই অহিদ খান গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় দুই পক্ষের অন্তত ৩০ জন আহত হয়। কয়েকজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়। বাকিরা শরীয়তপুর সদর হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে।। এঘটনায় আক্তার ও ফরহাদ গ্রুপের ইদ্রিস খান সহ ২জনকে আটক করেছে পুলিশ। তবে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।


এব্যাপারে পালং থানার ওসি মো. আকতার হোসেন বলেন, এঘটনায় ওই দিনই ২ জনকে আটক করা হয়েছে।  পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দোষীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।


Post a Comment (0)
Previous Post Next Post