গাজীপুরে চাপুলিয়ায় জাতীয় শোক দিবস পালিত


স্টাফ রিপোর্টার# 


চাপুলিয়া গ্রাম আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের এর উদ্যোগে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে চাপুলিয়া সুহৃদ সংঘ মাঠ প্রাঙ্গণে এক আলোচনা সভা, দোয়া ও গণভোজ এর আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ ১৫ আগস্টে নিহত সকলের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়। আলোচনা অনুষ্ঠানে বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।

আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শোকদিবস উদযাপন কমিটির আহবায়ক মোঃ আলমগীর কবির আলম। চাপুলিয়া গ্রাম আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আকরাম হোসেন মোল্লার সঞ্চালনায় বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের নির্বাহী  সদস্য ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী  আব্দুল হাদী শামীম,  মাওলানা ভাষানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ রেজিস্টার মোঃ কানিছুর রহমান,   , ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক বিল্লাল হোসেন খান, সদস্য সচিব অ্যাডভোকেট আবু নাসের বিন কবীর মাসুম, চাপুলিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি অ্যাডভোকেট আহমদুল কবীর অরুণ, বীর মুক্তিযোদ্ধা মোঃ হযরত আলী, বীর মুক্তিযোদ্ধা মোঃ মারফত সরকার, মোহাম্মদ উল্লাহ্, মোঃ মনিরুজ্জামান খান, মোঃ আফজাল হোসেন তালুকদার, মোঃ হায়দার আলী, মোঃ মনির হোসেন ভূইয়া, মোঃ জয়নাল আবেদীন সরকার, মোঃ মজিবুর রহমান খান,মোঃ ফেরদৌস আহম্মদ দিপু,মোঃ লুৎফর রহমান লুইন, মোঃ মেছের আলী মোল্লা,  মোঃ জাহিদুল ইসলাম মোল্লা, মোঃ মাহবুবর রহমান রাফি প্রমুখ।

আলোচনা শেষে দোয়া মাহফিলে ১৫ আগস্টে নিহত সকল শহীদদের স্মরণে মোনাজাত করা হয়। 

Post a Comment (0)
Previous Post Next Post