হৃদয়ে কালিয়াকৈর গ্রুপের বর্ষপূর্তি উদযাপিত

 

চীফ রিপোর্টারঃ


গাজীপুর জেলার কালিয়াকৈর থেকে পরিচালিত ফেসবুক গ্রুপ" হৃদয়ে কালিয়াকৈর " এর প্রথম বর্ষপূর্তি ও গ্রুপের ৫০ হাজার সদস্য পূর্ণ হওয়ায় 50k উদযাপিত হয়েছে।

শুক্রবার বিকেলে কালিয়াকৈর বাসষ্টান্ডে অবস্থিত ফুড পার্কে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় গ্রুপের এডমিন ডালিমুজ্জামান খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কালিয়াকৈর পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক স্বপন সরকার, কালিয়াকৈর প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক ও আবৃত্তিকার  এইচ.এম শহিদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল মোল্লা, সংগীত শিল্পী প্রিয় আলমগীর,  তুহিন আহমেদ, হাবিবুর রহমান সিকদার, নয়ন ইসলাম মোশারফ, গ্রুপ এডমিন সদস্য এস.এম রাজু, মডারেটর ঝর্ণা আক্তারসহ হৃদয়ে কালিয়াকৈর গ্রুপের অন্যান্য মডারটর  ও সদস্যবৃন্ধ।
এসময় বক্তারা এই গ্রুপের মাধ্যমে কালিয়াকৈর উপজেলার বিভিন্ন ইতিহাস,সংস্কৃতি ও জন কল্যাণমুলক তথ্য তুলে ধরার আহ্বান জানানো হয়।  সেই সাথে সরকারের প্রচলিত আইন মেনে সামাজিক যোগাযোগ গ্রুপে তথ্য পোস্ট করার বিষয়ে গুরুত্ব দেওয়া হয়।
পরে কেক কেটে 50K উদযাপন করা হয়। গত এক বছর পূর্বে অভিজিৎ বিশ্বাস ওরফে অরন্য অভি গ্রুপটি সৃষ্টি করেন। অনুষ্ঠানের সার্বিক সহযোগীতায় ছিলেন অদম্য ৯৯' এসএসসি ব্যাচ।
Post a Comment (0)
Previous Post Next Post