কালিয়াকৈরে রিসোর্টের নামে অনৈতিক কাজ; প্রতিবাদে এলাকাবাসির মানববন্ধন

স্টাফ রিপোর্টার #


গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বোয়ালী ইউনিয়নের মৌচাক-ফুলবাড়ীয়া সড়কের চা-বাগান এলাকায় শনিবার বিকেলে রিসোর্টের নামে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করছে এলাকাবাসী। ওই এলাকার শাহিন আলমগীর নামে এক ব্যক্তি দীর্ঘ দিন যাবত তুরাগ ওয়াটার ফ্রন্ট রিসোর্ট নামে অবৈধভাবে রমরমা ব্যবসা চালিয়ে আসছেন। রিসোর্ট ব্যবসার আড়ালে দেহ ব্যবসা বন্ধের দাবীতে শত শত এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ করছে।

মানববন্ধন বক্তরা জানায়, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শাহিন আলমগীর তুরাগ নদীর তীরে সরকারী জমি ও তার আত্মীয় স্বজনের জমি অবৈধভাবে দখল করে গড়ে তুলেছেন তুরাগ ওয়াটার ফ্রন্ট নামে একটি রিসোর্ট । রিসোর্ট ব্যবসার আড়ালে তিনি দেহ ব্যবসা চালিয়ে আসছেন বলে অভিযোগ এলাকাবাসির। গত শুক্রবার বিকেলে এলাকাবাসী রিসোর্টের অনৈতিক কাজ বন্ধ করতে গেলে শাহীন আলমগীর ও তার সহযোগীরা লাঠিসোটা নিয়ে এলাকার এলাকাবাসির উপর হামলা চালায়। হামলায় ওই এলাকার হাজী আবুল কাশেমের হাত ও পাজর ভেঙে দেয় এবং এলোপাথারী ভাবে পিটিয়ে মাসুদ রানাকে আহত করে। এ প্রেক্ষিতে শনিবার বিকেলে রিসোর্ট ও অসামাজিক কার্যত্রুম বন্ধ করার দাবীতে এলাকাবাসী চা বাগান বাজারে মানববন্ধন ও রিসোর্টের সামনে বিক্ষোভ করেছে।

এলাকাবাসির পক্ষে এ সময় বক্তব্য রাখেন হাজী আবুল কাশেম, মাসুদ রানা, রেজাউল ,সামিরা সুলতানা, এহসানুল হক এমিল, নেহাজ উদ্দিন মৌলভী, রহম বেপারী, নার্গিস আক্তার, শফিকুর রহমান, ফাহমিদা আক্তার  রিফা আক্তার  সহ এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিরা।


Post a Comment (0)
Previous Post Next Post