কালিয়াকৈরে নৌকা- ট্রাক সংঘর্ষে আহত-৪

 স্টাফ রিপোর্টার#


গাজীপুর ১ আসনে নৌকা প্রতীকের কর্মীরা স্বতন্ত্র প্রার্থীর (ট্রাক) কর্মীদের ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।  

এ ঘটনায় কালিয়াকৈর উপজেলার বোয়ালী ইউনিয়নের ২ নাম্বার ওয়ার্ডের ইউপি সদস্য শরিফ আল মামুন ওরফে আবু সহ স্বতন্ত্র প্রার্থীর তিনজন কর্মী আহত হয়েছে বলে জানা গেছে।  স্থানীয়রা  আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। আহত ইউপি সদস্য শরিফ আল মামুন সোমবার রাতে বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, স্বতন্ত্র প্রার্থীর কর্মী ইউপি সদস্য ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শরিফ আল মামুনসহ বেশ কয়েকজন মিলে সন্ধা  ৭টার দিকে উপজেলার বোয়ালি ইউনিয়নে গাছবাড়ি এলাকায় ট্রাক প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারনা ও পথসভা করতে যায়।এসময় নৌকা প্রার্থীর কর্মী ফারুক সহ অজ্ঞাতনামা ১৫ থেকে ২০ জন কর্মী স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রাসেলের ট্রাক প্রতীকের নির্বাচনী প্রচারনার কাজে বাধা প্রদান করেন। এসময় নৌকা ও ট্রাক প্রতীকের সমর্থকদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে নৌকার কর্মীদের সাথে সংঘর্ষ হয়। এতে  মোজাম্মেল, শাহিন, মীর তারেক হাসান অপু, সহিদুল ইসলাম মারাত্মক আহত হন। 

পরে শরীফ আল মামুন বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এএফ এম নাসিম জানান,ওই ঘটনায় দু-পক্ষেরই অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Post a Comment (0)
Previous Post Next Post