কালিয়াকৈরে বাসচাপায় প্রাণ গেল নবদম্পতির

প্রতিনিধি,কালিয়াকৈর(গাজীপুর)


গাজীপুরের কালিয়াকৈরে দ্রুতগামী বাসের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারালেন নবদম্পতি আসিফ হোসেন হৃদয় (২৫) ও তার স্ত্রী তানজিন বকসি (২০) । এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটেছে পহেলা বৈশাখ রবিবার দিবাগত রাত ১০টার দিকে। 

পুুলিশ ও এলাকাবাসি জানান, গত ৬ মাস পূর্বে কালিয়াকৈর উপজেলার বড়ইতলী এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে আসিফ হোসেন হৃদয়ের সাথে একই উপজেলার বলিয়াদি এলাকার মোজাম্মেল হক ওরফে মুক্তা বকসীর মেয়ে তানজিন বকসীর পারিবারিকভাবে বিয়ে হয়। পহেলা বৈশাখ রবিবার বিকেলে এই নবদম্পতি বৈশাখী সাজ সেজে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। বিভিন্ন স্থানে বেড়ানো মেষ করে তারা রাত ১০টার দিকে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর বাইপাস বাসষ্টান্ডের উড়াল সেতুর নিচে রাস্তা পারাপারের সময় ঢাকা থেকে জামালপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা মাহি পরিবহনের একটি দ্রুতগামী বাস তাদেরকে চাপা দিলে স্বামী স্ত্রী উভয়েই মারাত্মক আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। 

তাদের এ মৃত্যুর সংবাদ বাড়িতে পৌঁছালে মুহূর্তেই পরিবারে শোকের ছায়া নেমে আসে। একই সাথে এ দুটি তাজা প্রাণের অকাল মৃত্যুতে এলাকায় চলছে শোকের মাতম। আজ সোমবার বিকেলে নিহত আসিফ হোসেন হৃদয়ের নিজ গ্রামে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

গাজীপুরের নাওজোড় হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদাত হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত বাসটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছেন। নিহতদের স্বজনদের অনুরোধে মৃতদেহ ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে এবং আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।


Post a Comment (0)
Previous Post Next Post