কালিয়াকৈরে আওয়ামীলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

 

বিশেষ প্রতিনিধি# 

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল এর ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। 

 উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সোমবার বিকেলে কালিয়াকৈর বাসষ্টাড থেকে শুরু হয়ে একটি বিক্ষোভ মিছিল ঢাকা টাঙ্গাইল মহাসড়কের বাইপাস ও বাজার এলাকা প্রদক্ষিন করে বাস টার্মিনালে এসে শেষ হয়। পরে এক প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন রানার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের  সহ সভাপতি মফিজ উদ্দিন, কৃষি বিষয়ক সম্পাদক তোফায়েল আহমেদ দুলাল, উপজেলা আওয়ামী লীগের সদস্য আমিনুর রহমান,  আজাদ কামাল স্বপন,  আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নাইমুর রহমান নাবিল  সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ। 

বক্তারা এ ঘটনায় তীব্র নিন্দা প্রকাশ করেন এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  রেজাউল করিম রাসেল এর উপর যারা হামলা করেছে তাদেরকে আইনের আওতায় এনে শাস্তি দাবি করেন। 

উল্লেখ্য, গত শনিবার কালিয়াকৈর পৌর এলাকার বোর্ড মিল এলাকায় বর্তমান সরকারের উন্নয়নমূলক কার্যক্রমের বিভিন্ন দিক জনগণের মাঝে তুলে ধরতে ওই এলাকায় গেলে স্থানীয় সন্ত্রাসীরা দাড়ালো  অস্ত্র ও লাঠিসোটা নিয়ে রেজাউল করিম রাসেল ও তার সাথে থাকা নেতাকর্মীদের উপর অতর্কিত হামলা চালায়। এ হামলায় কমপক্ষে ১০ জন কর্মী আহত হয়। 

Post a Comment (0)
Previous Post Next Post