কালিয়াকৈরে ৪ বছরের শিশুকে হত্যা; গ্রেফতার-২

 এইচ.এম শহিদুল ইসলাম:

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকায় সোমবার সন্ধ্যা ৭টায় বনের ভিতর থেকে ৪ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ । সকাল ১১টার পর থেকে শিশুটি নিখোঁজ ছিলো। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই জনকে আটক করা করেছে।

নিহত শিশু মোহাম্মদ মুসা ওরফে রাফি (৪)উপজেলার  কালামপুর এলাকার  শামীম হোসেনের ছেলে।

পুলিশ ও শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, সোমবার সকালে উপজেলার কালামপুর এলাকার  শামীম হোসেনের ছেলে মোহাম্মদ মুসা বাড়ীর পাশে খেলা করছিল। শিশুর বাবা শামীম অটো রিকসা চালক ও মা রাবেয়া খাতুন পোশাক শ্রমিক। বেলা ১১টার দিকে শিশু মোহাম্মদ মুসাকে তার চাচা মোঃ আল আমিন দেখতে না পেয়ে তার বাবা ও মাকে খবর দেন। খবর পেয়ে তারা আত্নীয় স্বজনসহ বিভিন্ন স্থানে খোজ করে সন্ধান পেতে ব্যর্থ হয়। পরে তারা বিষয়টি কালিয়াকৈর থানা পুলিশকে অবহিত করেন। সন্ধ্যার দিকে একই এলাকায় ভাড়া বাড়ীতে বসবাসকারী মহর উদ্দিন (৩৮) নামের এক যুবককে সন্দেহ হলে এলাকাবাসী তাকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করে। পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃত যুবক হত্যার দায় স্বীকার করে এবং তার তথ্যমতে পুলিশ সন্ধ্যা ৭টায় কালামপুর এলাকার সামাজিক বনের ভেতর  থেকে তার লাশ উদ্ধার করে। পরে পুলিশ হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে জালাল উদ্দিন (৪০) নামের আরোও একজনকে আটক করেন।  

কালিয়াকৈর থানার উপ পরিদর্শক ফেন্সি বিশ^াস জুয়েল জানান, শিশু হত্যার ঘটনায় দুইজনকে আটক করে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের নামে থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার নিহত শিশুর লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।




Post a Comment (0)
Previous Post Next Post