মহাসড়কেই একটি স্বপ্নের মৃত্যু হলো!

এইচ.এম শহিদুল ইসলাম #



খালিদ হাসান ওয়ালিদ সদ্য প্রকাশিত এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। তাকে ঘিরে ছিল বাবা মায়ের অনেক স্বপ্ন। বুধবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা - টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় কার্ভাডভ্যানের চাপায় শিক্ষার্থী খালিদ হাসান ওয়ালিদের মর্মান্তিক মৃত্যুর মধ্য দিয়েই স্বপ্নটি চিরতরে শেষ হয়ে গেল। স্বপ্ন ভঙ্গের এ যাত্রায়  ইফাদ হোসেন(১৬) নামে অপর শিক্ষার্থী মারাত্মক আহত হয়েছে। স্থানীয় লোকজন  কাভার্ডভ্যান চালককে আটক করে পুলিশের নিকট সোপর্দ করেছেন।

নিহত খালিদ হাসান ওয়ালিদ (১৭) কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকার কবির হোসেনের ছেলে। সে এ বছর ভাষা শহীদ আব্দুল জব্বার  আনসার ভিডিপি একাডেমি স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি পাস করেছে। আটককৃত চালক চাঁদপুরের ফরিদগঞ্জ সদর এলাকার মো. মমিনউল্লার ছেলে সেলিম হোসেন (৫৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান,নিহত শিক্ষার্থী খালিদ হাসান ওয়ালিদ  তার মোটরসাইকেল নিয়ে চন্দ্রা জোড়াপাম্প এলাকা থেকে তার ভাগ্নে ইফাদ হোসেনকে সঙ্গে নিয়ে ঢাকা - টাঙ্গাইল মহাসড়ক হয়ে উপজেলার হরিণহাটির নিজ বাড়িতে ফিরছিলেন। চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায়  যমুনা ব্যাংকের সামনে একটি কাভার্ডভ্যানকে  ওভারটেক করার সময় মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে কাভার্ডভ্যানের নীচে চাপা পরে। এতে ঘটনাস্থলেই খালিদ হাসান  ওয়ালিদ নিহত হয়। অপর আরোহী ইফাদকে মারাত্মক আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে একটি ক্লিনিকে ভর্তি করে এবং স্থানীয় জনতা কার্ভাড ভ্যানসহ চালক সেলিমকে  আটক করে পুলিশের নিকট সোপর্দ করে।  

নাওজোর হাইওয়ে থানার  এস.আই আবু আলম বলেন, নিহতের লাশ উদ্ধার করে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যান  ও চালককে আটক করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


Post a Comment (0)
Previous Post Next Post