ভাওতাবাজি ও মিথ্যাচার না করে নির্বাচনে আসুন ----- ------- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

 

 এইচ.এম শহিদুল ইসলাম #


মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাড. আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন, নির্বাচনে যদি প্রতিপক্ষ না থাকে তাহলে নির্বাচন সুষ্ঠ হয় না। নির্বাচনে না এসেই তারা অভিযোগ করছে নির্বাচন সুষ্ঠ হবেনা। নির্বাচন অনুষ্ঠানের মাত্র ৩ মাস রয়েছে, এখনো বিএনপির মধ্যে নির্বাচনে আসার কোন নমুনা দেখা যাচ্ছেনা। আমি অনুরোধ করবো ভাওতাবাজি ও মিথ্যাচার না করে নির্বাচনে আসুন,অবশ্যই নির্বাচন সুষ্ঠ হবে। সুষ্ঠ নির্বাচন করতে না পারলে সারা বিশ্বের লোক দেখবে তখন আমাদের নিশ্চয় পতন হবে।

মঙ্গলবার বিকেলে কালিয়াকৈর উপজেলা পরিষদের হল রুমে কালিয়াকৈর প্রেসক্লাব আয়োজিত জনপ্রতিনিধিদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে জিয়াউর রহমান ক্ষমতায় এসেছিল। বিএনপি আবার জ্বালাও পোড়াও করে ক্ষমতায় আসতে চায়, সেনাবাহিনীর হাতে ক্ষমতা তুলে দিয়ে তারা ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে। তাদের এ স্বপ্ন ,স্বপ্নই থেকে যাবে।

কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি আইয়ুব রানার সভাপতিত্বে এ সময় আরোও বক্তব্য রাখেন,  কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি, কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুরাদ কবির, কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম আজাদ, ফুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড. শাহ আলম সরকার, কালিয়াকৈর প্রেসক্লাবের নির্বাহী সভাপতি সরকার আব্দুল আলীম, সাধারন সম্পাদক মাহবুব হাসান মেহেদী, যুগ্ম সাধারন সম্পাদক শহিদুল ইসলাম সহ অন্যান্য জনপ্রতিনিধিবৃন্দ। পরে জনকল্যাণে বিশেষ অবদান রাখায় উপজেলার জনপ্রতিনিধিদের হাতে সম্মাননা স্বারক তুলে দেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী।



Post a Comment (0)
Previous Post Next Post