কালিয়াকৈরে পিকআপ ভ্যানের চাপায় ট্রাফিক পুলিশ নিহত

স্টাফ রিপোর্টার



গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের পল্লীবিদ্যুৎ এলাকায় বৃহস্পতিবার সকালে পিক-আপ ভ্যানের চাপায় জেলা ট্রাফিক পুলিশের টিএসআই জামাল উদ্দিন নিহত হয়েছেন।
নিহত টি.এস.আই জামাল উদ্দিন (৫৬) টাঙ্গাইলের সদর উপজেলার গালা গ্রামের জুরান আলীর ছেলে। নিহত জামাল উদ্দিন ১৯৮৬ সাল থেকে ট্রাফিক পুলিশে কর্মরত ছিলেন । তিনি ২০২৩ সালের আগষ্ট মাসে গাজীপুর জেলা ট্রাফিক পুলিশে যোগদান করেছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টায় টি এস আই জামাল উদ্দিন ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের পল্লীবিদ্যুৎ এলাকায় অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) এর কার্যালয় এর সামনে উত্তরবঙ্গগামী সিমেন্ট ভর্তি একটি ট্রাক থামিয়ে কাগজপত্র যাচাই-বাছাই করছিলেন। পরে পিছন থেকে আসা আরো একটি মাছের পিকআপ ভ্যান থামানোর চেষ্টা করলে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণে আনতে না পেরে সজোরে ওই পুলিশ কর্মকর্তাকে ধাক্কা দিলে সড়কে লুটিয়ে পড়ে এবং গুরুতর আহত হন। পরে পাশে থাকা ট্রাফিক পুলিশের অন্যান্য সদস্যরা তাকে উদ্ধার করে সাভার  এনাম মেডিকেল কলেজে চিকিৎসার জন্য পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জেলা ট্রাফিক পুলিশের টিআই(এডমিন) নাসির উদ্দিন জানান, নিহত টিএসআই জামাল উদ্দিনের লাশটি এনাম মেডিকেলে রয়েছে। চালকসহ ঘাতক পিক-আপ ভ্যানটিকে আটক করা হয়েছে।
Post a Comment (0)
Previous Post Next Post