গাজীপুরে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আলোচনা সভা

স্টাফ রিপোর্টার#


গাজীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের গাজীপুর মহানগর কমিটির উদ্যোগে আয়োজিত দেশ রত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় এসময় তাঁর জীবন ও দর্শন নিয়ে আলোচনা করা হয়।

বক্তারা বলেন, বাংলাদেশকে সোনার বাংলায় রূপান্তর করতে নিরলস প্রচেষ্টার ফসল হিসেবে আজ বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত হয়েছে। শিঘ্রই বাংলাদেশ স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হবে। বাংলাদেশের এই অগ্রযাত্রায় শেখ হাসিনা এক কিংবদন্তির নাম। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে বাংলাদেশ আমাদের অর্জন করে দিয়ে গেছে তাঁর সুযোগ্য কন্যা এই বাংলাদেশকে সোনার বাংলায় পরিনত করবে বলে বক্তারা বিশ্বাস করেন। 

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ গাজীপুর মহানগর শাখার আহ্বায়ক ডাঃ মোঃ  কমর উদ্দিন এর সভাপতিত্বে ও সদস্য সচিব এডভোকেট আহমেদুল কবীর অরুনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন  মোঃ কানিছুর রহমান , এডভোকেট আঞ্জুমান আরা  , এডভোকেট সোলায়মান, সাখাওয়াত হোসেন খোকন , প্রণয় মন্ডল , জোবায়দা আক্তার , প্রফেসর মনিরুজ্জামান কায়সার, এডভোকেট কাজী জয়নাল আবেদিন , ইসরাত জাহান কাকলি, মোসলেমা খাতুন ,  নাদিম মোড়ল, মোঃ ফিরোজ , মোঃ মাহবুবুর রহমান রাফি ও মোঃ সাব্বির হোসেন প্রমূখ।

Post a Comment (0)
Previous Post Next Post