সরকারি উপকার ভোগীদের সাথে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার #


গাজীপুরের কালিয়াকৈরে চান্দরা উত্তর পাড়া এলাকায় রবিবার দুপুরে পৌরসভার সরকারি উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

মতবিনিময় সভায় পৌরসভার প্যানেল মেয়র ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর খাত্তাব মোল্লার সভাপতিত্বে সভায় প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি। 

এ সময় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন করে আর বিএনপি সেগুলো ধ্বংস করে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। 

তিনি আরো বলেন, কালিয়াকৈর পৌরসভার নিজস্ব বাজেটের বাইরেও পৌর এলাকার মানুষের জীবনমান উন্নয়নের জন্য আরো ৬০ কোটি টাকা বিশেষ বরাদ্দ দেওয়া হয়েছে এবং পৌর এলাকার অসচ্ছল ১২ হাজার ১০১ জন ব্যক্তি কে সহায়তা প্রদান করা হয়েছে। 

উক্ত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবির, গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিকদার মোশারফ, গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তুষার, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়, কালিয়াকৈর পৌরসভার সচিব জাহিদুল আলম তালুকদার সহ পৌরসভার বিভিন্ন শ্রেণীর কর্মকর্তা, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা এবং সরকারি উপকারভোগীগণ।

Post a Comment (0)
Previous Post Next Post