মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

স্টাফ রিপোর্টার#



গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রশিদপুর এলাকায় সোমবার সকালে মোয়াজ্জেম হোসেন(৬০) নামে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক তার মাদকাসক্ত ছেলের হাতে খুন হয়েছেন। 

নিহত  স্কুল শিক্ষক  উপজেলার রশিদপুর গ্রামের মৃত বেলাল উদ্দিন সিকদারের ছেলে ।তিনি রশিদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন ।

স্থানীয়রা ও পুলিশ সূত্র জানা গেছে, সকাল ৯টার দিকে ওই স্কুল শিক্ষকের মাদকাআসক্ত বড় ছেলে রাব্বি হোসেন(২৫) বাবা মোয়াজ্জেম হোসেনের নিকট টাকা দাবি করে এতে বাবা মোয়াজ্জেম হোসেন টাকা দিতে অস্বীকৃতি  জানালে পিতা পুত্রের মধ্যে  কথা কাটাকাটি হলে মাদকাসক্ত ছেলে রাব্বি তার বাবা মোয়াজ্জেম হোসেন এর উপর চড়াও হয় এবং তাকে মারধর করে। রাব্বি তার বাবা মোয়াজ্জেম হোসেনের হাতে কামড় দেয় এবং কপালে আঘাত করে। এতে অবসরপ্রাপ্ত শিক্ষক  মোয়াজ্জেম হোসেন মাটিতে লুটিয়ে পড়েন। এবং সাথে সাথে তাকে কালিয়াকৈর থানা স্বাস্থ্য কমপ্লেক্সকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় কালিয়াকৈর থানার উপরির্দশক ইয়াকুব আলী জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে । নিহতের পরিবার থেকে লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Post a Comment (0)
Previous Post Next Post