গাজীপুরে স্বাধীনতা দিবস উদযাপিত

স্টাফ রিপোর্টার #


বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ গাজীপুর মহানগর কমিটির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার গাজীপুর শহরের বাস স্টান্ড রোডে স্টার ক্যাফে রেস্টুরেন্টে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে গাজীপুর মহানগর  কমিটির আহ্বায়ক ডাঃ কমর উদ্দিন  এর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের অধ্যক্ষ  প্রফেসর ডাঃ মোঃ আমির হোসেন রাহাত আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক  মোঃ কানিছুর রহমান, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. মোঃ শহীদুর রহমান, এ্যাড. এস এম ইকবাল হোসেন, মোঃ আবুল হোসেন, অধ্যাপক মোঃ মনিরুজ্জামান, অধ্যাপক মোঃ কাওসার আহমেদ, সাবেক কাউন্সিলর আঞ্জুমান আরা। আরও উপস্থিত ছিলেন সাহিদা আক্তার, মোসলেমা খাতুন, মোঃ আলমগীর হোসেন অধ্যক্ষ শাকির আল মামুন, উপাধ্যক্ষ মাসুদুর রহমান, অধ্যাপক মোঃ আহসানউল্লাহ বিপ্লব,  মোঃ জয়নাল আবেদিন, রওশন আরা, শাহেদুল আলম শাহেদ, আকরাম হোসেন মোল্লা, মোঃ মাহবুবুর রহমান রাফি, সুমনা চৌধুরী, ইসরাত জাহান কাকলী সহ অন্যান্য। 

বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও মহান স্বাধীনতা দিবসের উপর  আলোকপাত করেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও আদর্শ নিয়ে আলোচনা করেন। জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সকলকে স্মার্ট নাগরিক হিসেবে তৈরি করার আহ্বান জানান। ভাষা আন্দোলন, স্বাধীনতা আন্দোলন ও ১৫ আগস্টের নির্মম হত্যাকাণ্ডে শহিদ সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

Post a Comment (0)
Previous Post Next Post